বৃহস্পতিবার | ১৩ মে, ২০২১ | ৩০ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > গাইবান্ধা > লকডাউন ও করোনা নিয়ে গাইবান্ধার সাদুল্লাপুর পুলিশের গান ভাইরাল!

লকডাউন ও করোনা নিয়ে গাইবান্ধার সাদুল্লাপুর পুলিশের গান ভাইরাল!

লকডাউন ও করোনা নিয়ে গাইবান্ধার সাদুল্লাপুর পুলিশের গান ভাইরাল!
রাশেদুল ইসলাম রাশেদ, রংপুর বিভাগীয় প্রধান: করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সাধারণ মানুষকে ঘরে রাখতে এবার অস্ত্র হিসেবে ‘গান’ বেছে নিয়েছে গাইবান্ধার সাদুল্লাপুর থানা পুলিশ।
‘লকডাউন হয়েছে ঘোষণা, ঘর থেকে বাইরে যাবো না’ এমন কথায় গানের মিউজিক ভিডিও প্রকাশ করেছে সাদুল্লাপুর থানা পুলিশ। আর এতে অভিনয় করেছেন খোদ পুলিশ সদস্যরা। ইতোমধ্যে গানটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।
গানটি লিখেছেন সাদুল্লাপুর থানার ইন্সপেক্টর তদন্ত মোস্তাফিজ দেওয়ান। তিনিই ৬ এপ্রিল ফেসবুকে ‘আরও একবার… লকডাউন’ ৬ এপ্রিল গানের ভিডিওটি পোস্ট করেন। গাইবান্ধার সাদুল্লাপুর থানার বিভিন্ন এলাকায় গানের চিত্রধারণ করা হয়।
ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ রানার পরিচালনায় গানটিতে কণ্ঠ দিয়েছেন মোস্তাফিজ দেওয়ান, মিলন, ইয়াসমিন ও সুমী। গানটির মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ রানা, ইন্সপেক্টর তদন্ত মোস্তাফিজ দেওয়ান, এসআই শহিদুল ইসলাম, এসআই কল্লোল কুমার, এসআই মোর্শেদুল আলম, এসআই আশুতোষ সরকার, এএসআই জাকেরুল, এএসআই রবিউল, এএসআই মিল্লাত, এএসআই হান্নান, এএসআই রবিউল, নারী এএসআই উম্মে কুলসুম, নারী কন্সটেবল তানিয়া, আরেফা, মাসুদাসহ বেশ কয়েকজন পুলিশ সদস্য।
পুলিশ কর্মকর্তা মাসুদ রানা গানটি নিয়ে গণমাধ্যমকে বলেন, আমাদের গানে মাস্ক ব্যবহার, সামাজিক দূরত্ব বজায় রাখা, লকডাউন চলাকালে বাসা থেকে বের না হবার আহবান জানানো হয়।
এতে সাদুল্লাপুর থানাসহ গাইবান্ধা জেলায় ব্যাপক সাড়া পড়ে যায়। আর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় সারাদেশ থেকে অসংখ্য শুভকামনা ভালোবাসা-অনুপ্রেরণাও পাচ্ছি। তবে গান গেয়ে যে মানুষকে সচেতন করা যায়, আমাদের ক্ষুদ্র প্রচেষ্টা তার একটা উদাহরণ।’
ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ রানা ও ইন্সপেক্টর তদন্ত মোস্তাফিজ দেওয়ান বলেন, করোনা ভাইরাস সম্পর্কে মানুষকে ঘরে রাখতে সচেতনতা সৃষ্টির জন্যই তারা এই গানের পরিকল্পনা করেন। তারা মনে করেন, অদৃশ্য শত্রু করোনার বিরুদ্ধে এই যুদ্ধ জয়ের জন্য অস্ত্র হিসেবে তাদের গান ভূমিকা রাখবে।

কমেন্টস

Leave a comment

x