শনিবার | ৮ মে, ২০২১ | ২৫ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > সাতক্ষীরা > মুন্সিগঞ্জ ইউনিয়নকে শতভাগ খোলা জায়গায় পায়খানামুক্ত ঘোষণা ও সনদ প্রদান

মুন্সিগঞ্জ ইউনিয়নকে শতভাগ খোলা জায়গায় পায়খানামুক্ত ঘোষণা ও সনদ প্রদান

মুন্সিগঞ্জ ইউনিয়নকে শতভাগ খোলা জায়গায় পায়খানামুক্ত ঘোষণা ও সনদ প্রদান

আনিছুর রহমান মিলন, শ্যমনগর (সাতক্ষীরা): খুলনা রিজিয়ন জিওবি- ইউনিসেফ আসওয়া-২ প্রকল্পের আওতায় সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নকে শতভাগ খোলা জায়গায় পায়খানা মুক্ত ঘোষণা ও সনদ প্রদান করা হয়েছে। ১৬ মার্চ মঙ্গলবার দুপুর ১২টায় মুন্সিগঞ্জ ইউনিয়ন পরিষদ চত্বরে উপজেলা ওয়াটসান কমিটি এই ঘোষনা দেন এবং সনদ প্রদান করেন।
মুন্সিগঞ্জ ইউনিয়ন ওয়াটসান কমিটির আয়োজনে ইউকেএইডস এর আর্থিক সহযোগিতায় ইউনিসেফ বাংলাদেশ এ কারিগরী সহযোগিতায় উপজেলা ওয়াটসান কমিটি ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে সার্বিক সহেযোগিতায় কেয়ার বংলাদেশ এর বাস্তবায়নে প্রকল্পের বিষয়ে বক্তব্য রাখেন- প্রকল্প ব্যবস্থাপক আনোয়ার হোসেন ও ওয়াশ সেক্টর প্রধান খুলনা মোঃ নাহিদ মাহমুদ।
মুন্সিগঞ্জ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবুল কাসেম মোড়ল’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন- ভাইস চেয়ারম্যান শ্যামনগর উপজেলা পরিষদ প্রভাষক সাঈদ-উজ -জামান সাঈদ। নির্বাহী পরিচালক সিডিও নারী উদ্দ্যোক্তা শিরিন সীমা ও সুমাইয়া সুলতানা এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মহিলা ভাইচ চেয়ারম্যান খালেদা আয়ুব ডলি, প্রধান শিক্ষক মুন্সিগঞ্জ স্কুল বাসুদেব মাঝি, প্রধান শিক্ষক মুন্সিগঞ্জ বনশ্রী স্কুল আব্দুল করিম, প্রধান শিক্ষক মুন্সিগঞ্জ ত্রিপাণি স্কুল আবুল কালাম মল্লিক ও মহিলা ইউপি সদস্য সেলিনা, ওয়াশ অফিসার কেয়ার বাংলাদেশ রুশেল মিস্ত্রী রতন ও এনজিও কর্মকতা, সাংবাদিকসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

 

কমেন্টস

Leave a comment

x