শনিবার | ২৪ এপ্রিল, ২০২১ | ১১ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > দেশ ও জনপদ > শ্যামনগরে এক গৃহবধূকে মারপিটের অভিযোগ

শ্যামনগরে এক গৃহবধূকে মারপিটের অভিযোগ

শ্যামনগরে এক গৃহবধূকে মারপিটের অভিযোগ

ন্যাশনাল ডেস্ক: পারিবারিক কলহের জেরধরে আনোয়ারা খাতুন আনু (৩৩) নামে এক গৃহবধূকে পিটিয়ে জখমের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গত রবিবার সন্ধ্যার দিকে শ্যামনগর উপজেলার কৈখালি গ্রামে।

ভুক্তভোগী গৃহবধূর স্বামী হাফিজুল ইসলাম (৪০) জানান, তাদের সাথে একই গ্রামের নওশের আলী গাজীর ছেলে আব্দুল গাজী’র (৪০) পারিবারিক কলহের জেরধরে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। এরই সূত্রধরে গত রবিবার সন্ধ্যার দিকে আব্দুল গাজী (৪০), তার স্ত্রী মনোয়ারা খাতুন (৩৬) এবং তাদের ছেলে হত্যা মামলায় ১ বছর জেলখেটে আসা মনির গাজী (২০) সহ কয়েকজন সংঘবদ্ধভাবে তার স্ত্রী আনোয়ারা খাতুনের উপর হামলা করে। এসময় তার স্ত্রীকে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে গ্রাম্য ডাক্তার দিয়ে চিকিৎসা প্রদান করেন। পরবর্তীতে তার স্ত্রীর অবস্থার অবনতি হলে তাকে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বর্তমানে অবস্থা আশঙ্কাজনক। এমতাবস্থায় ভুক্তভোগী পরিবারটি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

এব্যাপারে অভিযুক্ত আব্দুল গাজীর মুঠোফোনে ফোন দিলে তার ছেলে মনির গাজী ফোন রিসিভ করে বলেন, পারিবারিক কলহের জেরধরে সামান্য মারামারি হয়েছে।

কমেন্টস

Leave a comment

x