বৃহস্পতিবার | ১৩ মে, ২০২১ | ৩০ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > সাতক্ষীরা > শ্যামনগর দুই বনকর্মীর বিরুদ্ধে কলেজ ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ

শ্যামনগর দুই বনকর্মীর বিরুদ্ধে কলেজ ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ

শ্যামনগর দুই বনকর্মীর বিরুদ্ধে কলেজ ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ
ন্যাশনাল ডেস্ক: সাতক্ষীরা রেঞ্জের পশ্চিম সুন্দরবনের মীরগাং বনটহল ফাঁড়ীর দুই কর্মকর্তা  শাহাদাত হোসেন ও আলতাফ হোসেনের বিরুদ্ধে এক কলেজ ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ উঠেছে। এ ঘটনায় মীরাগাং বনটহল ফাঁড়ী সংলগ্ন সংলগ্ন স্থানীয় এক স্বামী পরিত্যক্তা মহিলা শ্যামনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে একটি লিখত অভিযোগ করেন।
অভিযোগে জানা যায়, মীরগাং বনটহল ফাঁড়ীর দুইজন বনকর্মী শাহাদাত ও আলতাপ হোসেন। চুনকুড়ী গ্রামের স্বামী পরিত্যক্ত মহিলার কলেজ পড়ুয়া মেয়েকে দীর্ঘ দিন কুপ্রস্তাব দিয়ে আসত কিন্তু তাদের প্রস্তাবে রাজি না হওয়ায়। ২২ এপ্রিল রাত ১১ টার দিকে বাড়িতে সুন্দরবনের অবৈধ কাঠ লুকানো  আছে বলে বাড়ির মধ্যে প্রবেশ করে। তারপর তার কলেজ পড়ুয়া মেয়েকে একা পেয়ে জোরকরে মুখ চেপে ধরে অপহরণের চেষ্টা করে।
অভিযোগকারী  আরো জানান, আসামিরা আমার কন্যার ঘরে প্রবেশ করে আমার তার ইচ্ছার বিরুদ্ধে দুই হাত ধরে টানাটানি করে শ্লীতাহানী ঘটায়। স্বামী পরিত্যক্তা ওই মহিলার ডাক চিৎকারে এলাকাবাসী তাদের উদ্ধার করেন। পরে ঐ মহিলা বিষয়টি বিভিন্ন জায়গায় অভিযোগ করেন। স্থানীয় চেয়ারম্যান ও তার ভাই নজরুল ইসলাম মোড়ল বিষয়টি নিষ্পত্তি করেছে বলে জানা গেছে। বিষয়টি মীরগাং ক্যাম্পের দায়িত্বে থাকা ওসি জাহিদ হাসান বলেন, শুনেছি ওরা নাকি দীর্ঘ দিন যাওয়া আসা করত। পরে শুনলাম রাতে যাওয়ার পরে স্থানীয়রা তাদের আটকে রেখেছে। স্থানীয় ভাবে মিমাংসা করে নিয়েছে।
এবিষয় আলতাপ ও শাহাদতের সাথে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।
মুন্সীগন্জ ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মোড়ল বলেন, বিষয়টা তেমন কিছু না। উভয়ের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছিল, সেটা মিমাংসা করে দিয়েছি। তারপরও যদি কোন অভিযোগ করে থাকে তদন্ত করে যা হওয়ার তা হবে।

কমেন্টস

Leave a comment

x