বৃহস্পতিবার | ৪ মার্চ, ২০২১ | ১৯ ফাল্গুন, ১৪২৭
সময় নিউজ ২৪ > সাতক্ষীরা >  শ্রীউলা ইউপি চেয়ারম্যান সাকিল’র বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচারের প্রতিবাদ

 শ্রীউলা ইউপি চেয়ারম্যান সাকিল’র বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচারের প্রতিবাদ

 শ্রীউলা ইউপি চেয়ারম্যান সাকিল’র বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচারের প্রতিবাদ

ন্যাশনাল ডেস্ক: সাতক্ষীরার আশাশুনি উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শ্রীউলা ইউপি চেয়ারম্যান আবু হেনা সাকিল এর বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যে অপপ্রচারের প্রতিবাদে এবং ষড়যন্ত্রকারিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে মানববন্ধন করেছে ইউনিয়নবাসী। গতকাল শনিবার সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসুচির আয়োজন করা হয়।
শ্রীউলা ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আবু সাইদের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, আশাশুনি উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান অসিম বরন চক্রবার্তী, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু, আ’লীগ নেতা মুজাহিদ হোসেন মিন্টু, স্থানীয় মসজিদের ইমাম মোঃ মনিরুল ইসলাম প্রমুখ।
বক্তারা বলেন, আশাশুনি উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু হেনা সাকিল শ্রীউলা ইউনিয়নের পরপর তিনবার নির্বাচিত চেয়ারম্যান। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অত্যান্ত আস্থাভাজন হয়ে নৌক প্রতীক নিয়ে তিনি প্রতিবারই নির্বাচনে জয়লাভ করে ইউনিয়নের জনগণের সেবায় নিরলসভাবে কাজ করে চলেছেন। তিনি ইউনিয়নে ব্যাপকভাবে গ্রামীন অবকাঠামো উন্নয়নের পাশাপাশি দুর্নীতির উর্দ্ধে থেকে অত্যান্ত সততার সাথে ভিজিডি কার্ড বিতরণ, ১০ টাকা কেজি দরের চাল গ্রাহকদের তালিকা তৈরী, কর্মসৃজন কর্মসূচীসহ এডিপি ও এলজিএসপি প্রকল্পের কাজ সরকারি নির্দেশনা মোতাবেক সঠিকভাবে বস্তাবয়ন করেছেন। চেয়ারম্যান সাকিল নিজের আরাম আয়েশের কথা না ভেবে সুখ দুঃখে সব সময় জনগণের পাশে রয়েছেন। প্রাকৃতিক দুর্যোগ, নদী ভাঙ্গনসহ যে কোন বিপর্যয়ে তিনি দ্রুত জনগণের পাশে এসে দাড়িয়েছেন। নিজের জীবন বাজি রেখে জনগণকে রক্ষার চেষ্টা চারিয়েছেন। সাধারণ জনগণের সাথে কাঁদে কাঁদ মিলিয়ে যে কোন সমস্য সমাধানে একসাথে কাজ করেছেন। একারনে তিনি শ্রীউলা ইউনিয়নের সর্বস্তরের মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন।
বক্তারা আরো বলেন, চেয়ারম্যান সাকিলের জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে একটি কুচক্রিমহল তার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। দলের নির্দেশ অমান্য করে গত ইউপি নির্বাচানে নৌকার বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতাকারি দীপংকর বাছাড়, তাকে সহায়তাকারি নুর মোহাম্মাদ, বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন জোয়ার্দ্দার, একাধিক মামলার আসামী আলাউদ্দিন লাকি, ইউপি মেম্বর মজিদা বেগম, অ্যাডঃ জহুরুল ইমলামসহ আরো কয়েকজন এই ষড়যন্ত্রের সাথে লিপ্ত রয়েছেন। ইউপি নির্বাচন সমাগত হলেই এই মহলটি স্বাধীনতা বিরোধীদের সাথে হাত মিলিয়ে সক্রিয় হয়ে উঠে চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার শুরু করে। কিন্তু ইউনিয়নের সর্বস্তরের জনগণ নির্বাচনে ওইসব ষড়যন্ত্রকারিদের দাতভাঙ্গা জবাব দিয়ে দেয়। এবারও জনগণ তাদেরকে প্রহিত করবে। বক্তারা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে দেয়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম বুলু’র দেয়া বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একই সাথে শ্রীউলা ইউপি চেয়ারম্যান আবু হেনা সাকিল এর বিরুদ্ধে ষড়যন্ত্রকারিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।

কমেন্টস

Leave a comment

x