মঙ্গলবার | ৭ ডিসেম্বর, ২০২১ | ২২ অগ্রহায়ণ, ১৪২৮
সময় নিউজ ২৪ > কুমিল্লা > সম্পত্তি লিখে না দেয়ায় নির্যাতন, পুলিশের কাছ থেকে সেই ছেলেকে রক্ষা করলেন পিতা

সম্পত্তি লিখে না দেয়ায় নির্যাতন, পুলিশের কাছ থেকে সেই ছেলেকে রক্ষা করলেন পিতা

সম্পত্তি লিখে না দেয়ায় নির্যাতন, পুলিশের কাছ থেকে সেই ছেলেকে রক্ষা করলেন পিতা
মনির খাঁন  কুমিল্লা জেলা প্রতিনিধি: ছেলের নির্যাতনে গুরতর অসুস্থ হয়েও ছেলে নামে মামলা না করে তাকে ছেড়ে দিতে উল্টো পুলিশের কাছে অনুরোধ করেন ছেলের নির্যাতনের শিকার পিতা মাহে আলম।
এই হৃদয় বিদারক ঘটনাটি ঘটেছে কুমিল্লা নগরীর ১৭নং ওয়ার্ডের সুজানগর এলাকায় গত ১০নভেম্বর সন্ধ্যায়।
স্থানীয়রা জানায়, সুজানগর এলাকার ব্যবসায়ী মোঃ মাহে আলমকে তার ছোট ছেলে মোঃ রাসেল মিয়া সম্পত্তি লিখে দিতে দীর্ঘদিন ধরে চাপ দিয়ে আসছিল। গত ১০ নভেম্বর সন্ধ্যায় রাসেল তার বাবা মাহে আলমকে চকবাজার মার্কেট ও বাড়ির জায়গা নিজ নামে লিখে দিতে বলে। না দেওয়ায় বাবা মাহে আলমকে মারধর করতে থাকে ছেলে রাসেল। এক পর্যায়ে মাহে আলমকে টেনে হিচড়ে খাটের উপর ফেলে কিল ঘুষি মারতে থাকে।
ঘটনাটি মাহে আলমের অন্য ছেলে মেয়েরা ভিডিও করলেও নিজ বাবাকে রক্ষা করতে এগিয়ে আসেনি কেউ। পরে নিজ ছেলের হাতে পিতার নির্যাতনের ভিডিও ফেইসবুকে ভাইরাল হয়। পিতাকে নির্যাতনের ভিডিওটি পুলিশের আই জি পি’র সহধর্মিণীর নজরে আসে।
তিনি কুমিল্লা পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদকে বিষয়টি খোঁজখবর নেওয়ার জন্য বলেন এবং মাহে আলমের জন্য উপহার পাঠান। সোমবার সন্ধ্যায় কুমিল্লা পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ মাহে আলমকে দেখতে তার বাসায় যান। তাকে সান্ত্বনা দেন এবং আই জি পি’র সহধর্মিণীর দেওয়া উপহার তুলে দেন।
এ সময় পিতা মাহে আলমকে নির্যাতন করা ছেলে মোঃ রাসেল মিয়া উপস্থিত ছিল। পরে নির্যাতিত পিতার অনুরোধে ছেলে রাসেলকে মুচলেকা নিয়ে পিতা মাহে আলমের কাছে তুলে দেয় পুলিশ। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার, কোতয়ালী
থানার অফিসার ইনচার্জ আনওয়ারুল আজিম।
Share this:

কমেন্টস

Leave a comment

x