রবিবার | ১৮ এপ্রিল, ২০২১ | ৫ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > সাতক্ষীরা > সরাপপুরে ইদুর মারার ফাঁদে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

সরাপপুরে ইদুর মারার ফাঁদে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

সরাপপুরে ইদুর মারার ফাঁদে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

জিএম আল ফারুক, আশাশুনি (সাতক্ষীরা): আশাশুনির সরাপপুরে এক ব্যক্তি ইদুর মারা ফাদে নিজেই বিদ্যুৎস্পৃষ্টে নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার শোভনালী ইউনিয়নের সরাপপুর গ্রামে।

নিহতের পরিবার সূত্রে জানাগেছে, ওই গ্রামের খালেক সরদারের পুত্র আমিনুর রহমান (৪৬) বাড়ির পাশে ধান চাষ করেছেন। জমিতে ঈঁদুর, শিয়ালসহ অন্যান্য পশুর উৎপাত থেকে রক্ষা পেতে জিআই তার দিয়ে ক্ষেতের চার পাশ দিয়ে ঘিরে রাতে বিদ্যুৎ লাইন দিয়ে থাকে। প্রতিদিনের ন্যয় শুক্রবারও সন্ধ্যায় তারে বিদ্যুৎ লাইন সংযোগ দিয়ে আমিনুর এশার নামাজ আদায় করতে যান। সে সময় তার স্ত্রী ও কন্যা শ্বশুরবাড়িতে অবস্থান করছিল। বাড়িতে ছিল আমিনুর ও তার পুত্র। এশার নামাজ শেষে আমিনুর ক্ষেতে ঘুরতে যেয়ে মনের অজ্ঞাতসরে ওই বিদ্যুৎ সংযোগ দেয়া তারে হাত লাগিয়ে ফেলে। এসময় সাথে সাথে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

রাত ৯টার দিকে তার পুত্র রাতের ভাত খাওয়ার জন্য খোঁজাখুজির এক পর্যায়ে বাড়ি থেকে বিদ্যুৎ লাইনের সংযোগ বিচ্ছিন্ন করে ক্ষেতে গিয়েই দেখতে পায় পিতা লাইনে জড়িয়ে পড়ে আছে। তার ডাকচিৎকারে পাশের লোকজন হাজির হয়ে আমিনুরকে উদ্ধার করে বাড়ি নিয়েই স্থানীয় ডাক্তার দিয়ে প্রাথমিক পরীক্ষায় জানতে পারে তিনি মারা গেছেন। শনিবার বাদ জোহর নিহতের নামাজে জানাজা শেষে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

কমেন্টস

Leave a comment

x