বৃহস্পতিবার | ১৩ মে, ২০২১ | ৩০ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > সাতক্ষীরা > সাতক্ষীরার আশাশুনিতে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা আদায়

সাতক্ষীরার আশাশুনিতে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা আদায়

সাতক্ষীরার আশাশুনিতে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা আদায়
ন্যাশনাল ডেস্ক: বিশ্বজুড়ে মরণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউন বাস্তবায়নের লক্ষ্যে ভ্রাম্যমাণ আদালতে ৪টি মামলায় সর্বমোট ২ হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়েছে। শুক্রবার সকালে জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল এর নির্দেশে সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শাহীন সুলতানা এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে সরকারি নির্দেশ অমান্য করা, সামাজিক দূরত্ব বজায় না রাখা ও মুখে মাস্ক ব্যবহার না করায় বেউলিয়া গ্রামের জয়নাল ও রিপনকে ৪০০ টাকা, মহেশ্বরকাটি মৎস্য সেটে আলিম ফিস এর মালিক নজরুলকে ৫০০ টাকা, গড়কোমর পুর গ্রামের মিন্টুকে ১০০০ টাকা, বড়দলের হাবিব হোসেন ও মনিরুজ্জামানকে ৪০০ টাকা জরিমান করেন। এসময় সরকারের নির্দেশনা অমান্য করলে ও স্বাস্থ্য বিধি না মানলে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আরও কঠোর পদক্ষেপ নেওয়া হবে বলে তিনি জানান। এ সময় অফিস সহকারি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য উপস্থিত ছিলেন।
আশাশুনিতে এমপি সাহেবের পক্ষ থেকে অনুদান ও করোনা মুক্তির দোয়া অনুষ্ঠান
আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বালিয়াপুর জামে মসজিদে শুক্রবার জুম্মার নামাজ আদায়ের পূর্বে মুসুল্লি ও মসজিদ কমিটির আমন্ত্রণে উপস্থিত মুসল্লিদের সম্মুখে গুরুত্বপূর্ণ আলোচনা করেন। এ সময় সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী, সাতক্ষীরা ৩ আসনের এমপি অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক মহোদয়ের পক্ষ থেকে মসজিদে দুই তলার অসমাপ্ত কাজ সম্পন্ন করার লক্ষে ৫০ হাজার টাকার অনুদান ঘোষণা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, এমপি প্রতিনিধি ও শোভনালী ইউপির চেয়ারম্যান প্রার্থী শম্ভুজিত মন্ডল। এসময় সফরসঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন, আশাশুনি উপজেলা শ্রমিক লীগের সভাপতি ঢালী মোঃ সামছুল আলম, ইউপি সদস্য আঃ গফফার, আঃ আজিজ, তাসকিন আহমেদ তুফান প্রমুখ। সর্বশেষে বিশ্ববাসীকে করোনার হাত থেকে মুক্তি লাভের জন্য মসজিদে দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
আশাশুনিতে স্বাস্থ্য কমপ্লেক্সে রুগীদের খোঁজ-খবর নিলেন আ’লীগের সাধারণ সম্পাদক
 
আশাশুনিতে স্বাস্থ্য কমপ্লেক্সে বিভিন্ন ওয়ার্ডে চিকিৎসা সেবা নিতে আসা রোগীদের খোঁজ খবর নিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, এমপি প্রতিনিধি ও শোভনালী ইউপির চেয়ারম্যান প্রার্থী শম্ভুজিত মন্ডল। বৃহস্পতিবার বিকালে খোঁজখবর নেওয়াকালে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ সুদেষ্ণা সরকার, আশাশুনিতে দায়িত্বরত ডি এসবি সাহেদ, সহকারী স্বাস্থ্য পরিদর্শক (ভারপ্রাপ্ত) মোক্তারুজ্জামান স্বপন, আওয়ামীলীগ নেতা সাজ্জাদ হোসেন, সাংবাদিকবৃন্দ  প্রমুখ উপস্থিত ছিলেন।
এ সময় প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত শোভনালীর ইউপি সদস্য আজিজুল ইসলামের শারীরিক অবস্থা সম্পর্কে অবগত হন তিনি।

কমেন্টস

Leave a comment

x