বৃহস্পতিবার | ২ জুলাই, ২০২০ | ১৮ আষাঢ়, ১৪২৭
সময় নিউজ ২৪ > সাতক্ষীরা > সাতক্ষীরার কালিগঞ্জে এক চিকিৎসকের করোনা পজিটিভ, জেলায় মোট আক্রান্ত ৪৭

সাতক্ষীরার কালিগঞ্জে এক চিকিৎসকের করোনা পজিটিভ, জেলায় মোট আক্রান্ত ৪৭

সাতক্ষীরার কালিগঞ্জে এক চিকিৎসকের করোনা পজিটিভ, জেলায় মোট আক্রান্ত ৪৭

নিয়াজ কওছার তুহিন: সাতক্ষীরার কালিগঞ্জে বিসিএস উত্তীর্ণ এক চিকিৎসকের করোনা পজিটিভ হয়েছে। বুধবার (৩ জুন) সন্ধ্যায় খুলনা পিসিআর ল্যাব থেকে তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ পাওয়া যায়।
করোনা আক্রান্ত চিকিৎসকের নাম ডাঃ আমিনুল ইসলাম (৩২)। তিনি কালিগঞ্জ উপজেলার নলতা ইউনিয়নের কাজলা গ্রামের আবু বক্কর ছিদ্দিকের ছেলে। সম্প্রতি তিনি বিসিএস উত্তীর্ণ হয়ে হাসপাতালে সংযুক্তির অপেক্ষায় রয়েছেন।
সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার জানান, বিসিএস ক্যাডারের চিকিৎসক ডাঃ আমিনুল ইসলাম প্রশিক্ষণের জন্য গত ১১ মে ঢাকায় যান। সেখান থেকে ২৯ মে তিনি বাড়িতে ফিরে হোম কোয়ারেন্টাইনে ছিলেন। গত শনিবার তার নমুনা সংগ্রহ করে খুলনা পিসিআর ল্যাবে পাঠানো হয়। বুধবার সন্ধ্যায় তার রিপোর্ট পজিটিভ এসেছে। রাতেই তার বাড়িসহ কয়েকটি বাড়ি লকডাউন করা হবে বলে জানান তিনি।
তবে ডাঃ আমিনুল ইসলাম জানান, তার শরীর সম্পূর্ণ সুস্থ। বর্তমানে কোন প্রকার করোনা উপসর্গ নেই।
এদিকে, এই প্রথম কালিগঞ্জে করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে। এর আগে করোনা উপসর্গ নিয়ে এক গৃহবধূসহ ৩ জনের মৃত্যু হলেও পরবর্তীতে তাদের নমুনা পরীক্ষার পর রিপোর্ট নেগেটিভ পাওয়া যায়। সর্বশেষ তথ্য অনুযায়ী সাতক্ষীরায় এ পর্যন্ত মোট ৪৭ জনের করোনা পজিটিভ হয়েছে।

কমেন্টস

Leave a comment