মঙ্গলবার | ২১ সেপ্টেম্বর, ২০২১ | ৬ আশ্বিন, ১৪২৮
সময় নিউজ ২৪ > অপরাধ ও বিচার > কালিগঞ্জে চুরির অভিযোগে কিশোর গ্যাংয়ের সদস্যসহ আটক ৪

কালিগঞ্জে চুরির অভিযোগে কিশোর গ্যাংয়ের সদস্যসহ আটক ৪

কালিগঞ্জে চুরির অভিযোগে কিশোর গ্যাংয়ের সদস্যসহ আটক ৪

ন্যাশনাল ডেস্ক: সাতক্ষীরার লিগঞ্জের মথুরেশপুর ইউনিয়নের নিজদেবপুর থেকে চুরির অভিযোগে তিন কিশোর ও এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। এসময় তাদের নিকট থেকে উদ্ধার করা হয়েছে চুরিকৃত পণ্য। আটককৃতরা হলো মথুরেশপুর ইউনিয়নের রায়পুর গ্রামের রমজান গাজীর ছেলে আতিক হাসান (১৭), একই গ্রামের গোলাম মল্লিকের ছেলে সুমন (১৬) ও সিরাজুল ইসলামের ছেলে সাইদুল ইসলাম (১৭)। জনতার হাতে আটক যুবক পলাশ স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে নৈশপ্রহরী কাম দপ্তরী হিসেবে কর্মরত বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, এলাকায় বিগত কয়েকদিন যাবত বিভিন্ন বাড়িতে চেতনানাশক প্রয়োগসহ নানা কৌশলে চুরি সংঘঠিত হচ্ছিল। চুরি ঠেকাতে এলাকাবাসী নিজেদের মধ্যে আলোচনাপূর্বক পাহারার ব্যবস্থা করে। এক পর্যায়ে শনিবার সন্ধ্যায় সন্দেহজনক ঘোরাফেরার সময় গ্রামবাসী পার্শ্ববর্তী রায়পুর গ্রামের ৩ কিশোর ও পলাশ (২১) নামে এক যুবককে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিন কিশোর চুরির সাথে সংশ্লিষ্ট থাকার কথা স্বীকার করে। পরবর্তীতে থানায় খবর দিলে উপ-পরিদর্শক সেলিম রেজা ও সিয়াবুল ইসলাম ঘটনাস্থল থেকে চুরিকৃত একটি ডিভিডি প্লেয়ারসহ আটক ৪ জনকে থানায় নিয়ে আসেন।
কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা বলেন, এব্যাপারে থানায় মামলা হয়েছে। আটক তিন কিশোরকে আদালতের মাধ্যমে কিশোর সংশোধনাগারে প্রেরণ করা হয়েছে। চুরির সাথে জড়িত না থাকার বিষয়টি নিশ্চিত হওয়ায় পলাশকে অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়েছে।

Share this:

কমেন্টস

Leave a comment

x