রবিবার | ২৪ অক্টোবর, ২০২১ | ৮ কার্তিক, ১৪২৮
সময় নিউজ ২৪ > সাতক্ষীরা > সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদককে হত্যাচেষ্টার অভিযোগ

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদককে হত্যাচেষ্টার অভিযোগ

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদককে হত্যাচেষ্টার অভিযোগ
এমডি আরাফাত আলী : সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান জিএম শফিউল আজমকে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে।
রবিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে  গাবুরা ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে তাকে পুলিশ ইনকাউন্টার দিতে এসেছিল বলে লেনিন ফেসবুকে একটি স্ট্যাটাস দেন।
তার ফেসবুকে স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো,
“আমি সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ১ নং  সাংগঠনিক সম্পাদক জি, এম শফিউল আযম লেনিন। আমি অদ্য সন্ধ্যায় আমার নিজ ইউনিয়ন গাবুরা আওয়ামী লীগ  কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে স্থানীয় ইউপি নির্বাচন সংক্রান্ত মতবিনিময় কালে পুলিশের পোশাক পরিহিত ২৫/৩০ জন আগ্নেয়াস্ত্র ধারী ব্যাক্তি মোটরসাইকেল  থেকে নেমে  আকর্ষিক ভাবে কমান্ড স্টাইলে আমাকে খুজতে থাকে আমি তাদের তৎপরতা দেখে তাৎক্ষনিক আত্নরক্ষার জন্য লুকিয়ে পড়ি,
পরিকল্পিত ভাবে আমাকে হত্যার ষড়যন্ত্রের জন্য এ অভিযান বলে আমার দৃঢ় বিশ্বাস।
আমি আমার জীবনের নিরাপত্তা নিয়ে ভীষণ ভাবে শংকিত।
আমি আমার জীবনের নিরাপত্তার জন্য  মাননীয় প্রধানমন্ত্রীর সদয় দৃষ্টি আকর্ষণ করছি।
এ ব্যাপারে জি এম শফিউল আলম লেলিন এর কাছে জানতে চাইলে তিনি বলেন, শ্যামনগর থানার পুলিশ পরিদর্শক তদন্ত শহিদুল ইসলামের নেতৃত্বে ২৫-৩০ জন পুলিশ সদস্য আওয়ামী লীগ অফিসে কমান্ডো স্টাইলে আচমকা উপস্থিত হয়ে আমাকে খুঁজতে থাকে। আমি পরিস্থিতি বেগতিক দেখে পিছনের দরজা দিয়ে পালিয়ে যাই। এছাড়া ওই পুলিশ সদস্যরা আমাকে অশালীন ভাষায় গালিগালাজ করতে থাকে। আমি জীবন নিয়ে শংকিত আছি। তিনি তার জীবনের নিরাপত্তার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।
এবিষয়ে জানতে চাইলে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ ওয়াহিদ মূর্শেদ জানান, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পুলিশের বিশেষ অভিযান চলছে। এজন্য শ্যামনগর থানার পুলিশ পরিদর্শক তদন্ত শহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে গাবুরা ইউনিয়নে অভিযানে গিয়েছিলেন। তবে শফিউল আজম লেনিন পুলিশের বিরুদ্ধে যে অভিযোগ করেছে সেটি মিথ্যা। তাকে হয়রানি কিংবা আটকের কোন উদ্দেশ্য পুলিশের ছিলনা। সে পুলিশের প্রতি বিরূপ ধারণা করছে বলে জানান ওসি।
Share this:

কমেন্টস

Leave a comment

x