বৃহস্পতিবার | ১৩ মে, ২০২১ | ৩০ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > দেশ ও জনপদ > সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক খালিদুর রহমান আর নেই

সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক খালিদুর রহমান আর নেই

সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক খালিদুর রহমান আর নেই

এসএম গোলাম ফারুক: সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক খালিদুর রহমান খালিদ চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ৭ টার দিকে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়নের মলেঙ্গা গ্রামের মৃত শ্যামালী গাজীর ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, তিনি কয়েকবার স্ট্রোকজনিত কারণে অসুস্থ হয়ে পড়েন। এছাড়াও তিনি দীর্ঘদিন যাবত কিডনি ও ডায়াবেটিস রোগে ভূগছিলেন। দাম্পত্য জীবনে তিনি নিঃসন্তান ছিলেন। তাঁর স্ত্রী সাহিদা বেগম সাতক্ষীরা সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত থাকা অবস্থায় তিন মাস আগে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি এক পালিত কন্যা রেখে গেছেন।

ব্যাক্তিজীবনে তিনি একজন পরিচ্ছন্ন রাজনীতিবীদ,বিনয়ী,সুমিষ্টভাষী ও সদালাপী ছিলেন।
বর্ণাঢ্য জীবনে তিনি কাটুনিয়া রাজবাড়ী ডিগ্রী কলেজ, ডি আর এম ইউনাইটেড আইডিয়াল কলেজ ও কাটুনিয়া সিদ্দিকিয়া দাখিল মাদ্রাসার সভাপতির দায়িত্ব পালনসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে জড়িত ছিলেন। মরহুমের প্রথম জানাজা মঙ্গলবার জোহর নামাজ শেষে সাতক্ষীরা সদর হাসপাতাল মসজিদের সামনে অনুষ্ঠিত হয়। কালিগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়নের মলেঙ্গা গ্রামে নিজস্ব বাসভবন প্রাঙ্গনে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।
কাটুনিয়া সিদ্দিকীয়া দাখিল মাদ্রাসার (অবঃ) সুপার আলহাজ্ব মাওলানা আবু বকর সিদ্দিকের ইমামতিতে জানাজা নামাজে কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু,সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান শিমুল, রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক এসএম গোলাম ফারুক, কাটুনিয়া রাজবাড়ী ডিগ্রী কলেজের প্রভাষক আব্দুল ওয়াহেদ, ইউপি সদস্য মাসুম বিল্লাহ সুজন, আহসানুল হাবিব শিশির, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কমেন্টস

Leave a comment

x