বৃহস্পতিবার | ১৩ মে, ২০২১ | ৩০ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > সিলেট > সুনামগঞ্জের শাল্লায় ক্ষতিগ্রস্থ পরিবার পেল প্রধানমন্ত্রীর সহায়তা

সুনামগঞ্জের শাল্লায় ক্ষতিগ্রস্থ পরিবার পেল প্রধানমন্ত্রীর সহায়তা

সুনামগঞ্জের শাল্লায় ক্ষতিগ্রস্থ পরিবার পেল প্রধানমন্ত্রীর সহায়তা

মুহিবুর রেজা টুনু, সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের শাল্লা উপজেলায় নোয়াগাঁও গ্রামে কেন্দ্রীয় হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হকের সমর্থকদের হামলায় ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর মধ্যে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ৩ লাখ ২৫ হাজার টাকা, ৩২ বান্ডিল টিন এবং ৭ টন চাল তুলে দেয়া হয়েছে।
শুক্রবার (১৯ মার্চ) দুপুরে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে সহায়তা তুলে দেন সিলেটের বিভাগীয় কমিশনার মশিউর রহমান ও সিলেটের ডিআইজি মফিজ উদ্দিন আহমদ।
এসময় জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, পুলিশ সুপার মিজানুর রহমান প্রমুখ।
সহায়তা বিতরণ শেষে সিলেটের বিভাগীয় কমিশনার মশিউর রহমান বলেন, যেই দিন শাল্লায় ঐ ঘটনাটি ঘটে সে দিন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ছিল, আমরা ঐ ঘটনাটি কোন ভাবেই মেনে নিতে পারছি না। সুতারাং যারা হামলা চালিয়েছে তাদের পরিচয় কি আমাদের খুজে বের করতে হবে।
সিলেটের ডিআইজি মফিজ উদ্দিন আহমদ বলেন, ঐ ঘটনার সাথে সাথে পর পর দুটি মামলা হয়েছে। এবং ইতিমধ্যে ২২ জনকে গ্রেফতার করা হয়েছে। সুতরাং পুলিশ প্রশাসন আবারও প্রমাণ করল বাংলাদেশে যে কোন মূল্যে আমরা সম্প্রদায়িক সম্প্রতি আমরা বজায় রাখব।
উল্লেখ্য, গত বুধবার (১৭ মার্চ) মাওলানা মামুনুল হকের সমর্থকরা সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামের ৮৮ টি বাড়িতে হামলা, লুটপাট ও ভাংচুর করেছে। এসময় গ্রামের ৫ টি মন্দির ভাংচুর করা হয়। নোয়াগাঁও গ্রামের ঝুমন দাস আপন নামের এক যুবক ফেসবুক আইডি থেকে মামনুল হককে কটাক্ষ করে কথিত স্ট্যাটাসের প্রতিক্রিয়ায় বুধবার সকালে ঐ ঘটনাটি ঘটে। এর আগে ১৫ মার্চ সুনামগঞ্জের দিরাই স্টেডিয়ামে হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হক লক্ষাধিক মানুষের সামনে বক্তব্য দেন।

 

কমেন্টস

Leave a comment

x