মঙ্গলবার | ১১ মে, ২০২১ | ২৮ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > দেশ ও জনপদ > শাল্লায় হিন্দু সম্প্রদায়ের কয়েকটি বাড়িঘর ভাংচুরের অভিযোগ

শাল্লায় হিন্দু সম্প্রদায়ের কয়েকটি বাড়িঘর ভাংচুরের অভিযোগ

শাল্লায় হিন্দু সম্প্রদায়ের কয়েকটি বাড়িঘর ভাংচুরের অভিযোগ

মুহিবুর রেজা টুনু,সুনামগঞ্জ প্রতিনিধি: সামাজিক যোগাযোগ মাধ্যমে হেফজত ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে নিয়ে ক‚টোক্তির অভিযোগে সুনামগঞ্জের শাল্লায় ঝুমন দাস আপন নামের এক যুবককে আটক করেছে পুলিশ। কটুক্তির ঘটনাকে কেন্দ্র করে আজ বুধবার সকালে উপজেলার হবিবপুর ইউনিয়নের হবিবপুর নোয়াগাঁও গ্রামে হিন্দু স¤প্রদায়ের বেশ কিছু বাড়িঘরে হামলা ভাংচুর ও লুটপাঠ করেছে দুর্বৃত্তরা।
বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে এলাকায় পুলিশ মোতায়ান করা হয়েছে। হবিবপুর ইউনিয়নের চেয়ারম্যান বিবেকানন্দ মজুমদার বকুল বলেন, গ্রামের বেশ কিছু বাড়ি ঘরে হামলা,বাংচুর ও লুটপাঠের ঘটনা ঘটেছে।

শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হক জানান, মঙ্গলবার রাতে ফেইসবুকে হেফাজত ইসলামের কেন্দ্রীয় নেতা মাওলানা মামুনুল হককে নিয়ে বাজে মন্তব্য করে উপজেলার হবিবপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের গোপেন্দ্র দাসের পুত্র ঝুমন দাস আপন। সে তার নিজের ফেইসবুক একাউন্ট থেকে মামুনুল হককে বাজে অনাকাঙ্খিত স্ট্যাটাস দেয়। এর বিষয়টি স্থানীয়ভাবে ভাইরাল হলে পুলিশ জনতার সহযোগিতায় ১৬ মার্চ রাতে শাশখাই বাজার থেকে আটক করে থানায় নিয়ে আসে। ক‚টোক্তির ঘটনাকে কেন্দ্র করে আজ সকালে একদল দুর্বৃত্ত হামলা চালিয়ে ১৫/২০ বাড়িঘর ক্ষতিগ্রস্ত করে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন ও পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

কমেন্টস

Leave a comment

x