শনিবার | ৮ মে, ২০২১ | ২৫ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > সাতক্ষীরা > সুন্দরবনে বাঘের আক্রমণে মৌয়াল নিহত: আহত এক

সুন্দরবনে বাঘের আক্রমণে মৌয়াল নিহত: আহত এক

সুন্দরবনে বাঘের আক্রমণে মৌয়াল নিহত: আহত এক
আনিছুর রহমান মিলন, শ্যামনগর (সাতক্ষীরা): সুন্দরবনে বাঘের আক্রমণে একজন মৌয়াল নিহত আরও একজন মৌয়াল আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে।
বুধবার ১৪ এপ্রিল সকাল ৮টার দিকে সুন্দরবনের হোগলাডোরা খালে নিহত হন মৌয়াল হাবিবুর রহমান হাফু (২৭)। তিনি শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের মীরগাং গ্রামের আজিজ মোল্লার ছেলে।
কৈখালী স্টেশন কর্মকর্তা মোবারক হোসেন বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, মঙ্গলবার ১৩ এপ্রিল কৈখালী অফিস থেকে আজিজ মোল্লাহ, হাফু সহ তারা সহযোগীরা মধু কাটার জন্য পাস নিয়ে সুন্দরবনে প্রবেশ করেন। বুধবার সকালে রায়মঙ্গল নদীর হোগলদড়া খালের পাশে মধু কাটার সময় হাবিবুর রহমান হাফুকে বাঘে ধরে নিয়ে যায়। পরে তার সাথে থাকা পিতা সহ সঙ্গীরা বনের ভেতর থেকে হাফুর মরদেহ উদ্ধার করে বেলা ১২ টার সময় নিজ ববাড়ীতে নিয়ে আসে।
হাবিবুর রহমানের ভাই আনিস মোল্লাহ প্রতিবেদকে জানান, আমি সহ ছয় জন এক সঙ্গে গত ১ এপ্রিল মধু আহরণ করতে সুন্দরবনে যান। বুধবার সকাল ৮ টার দিকে মধু আহরণের জন্য হোগলদড়া খালে নৌকা বাঁধেন। এসময় তার ছোট ভাই হাবিবুর রহমান হাফু একা আগেই বনের ভেতরে ঢুকে পড়েন। এর কিছুক্ষণ পরে তিনি বনে ঢুকেই দেখেন তার ভাই রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে আছেন। এসময় আমার সামনে দিয়ে আক্রমণকারী বাঘটি চলে যায়। পরে নিহত হাফুর মরদেহ নিয়ে আমার বাড়ি আসি।
এদিকে, সুন্দরবনে মধু আহরণ করতে গিয়ে মঙ্গলবার ১৩ এপ্রিল বিকেল ৫টার দিকে সাতক্ষীরা রেঞ্জের কাছিকাটা এলাকায় বাঘের আক্রমণে আহত হন শেখ রবিউল (২২) নামে এক মৌয়াল। বুধবার সকাল ১১টার দিকে আহত শেক রবিউলকে নিয়ে লোকালয়ে ফিরেছেন তার সহকর্মীরা।
আহত শেখ রবিউল শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের ৯ নম্বর সোরার হালিম শেখের ছেলে। আহত রবিউলকে চিৎকসার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে

কমেন্টস

Leave a comment

x