বৃহস্পতিবার | ১৫ এপ্রিল, ২০২১ | ২ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > দেশ ও জনপদ > ফসল রক্ষা বাঁধের অগ্রগতি ও হাওর বাঁচাও আন্দোলনের কেন্দ্রীয় কমিটি ঘোষণা নিয়ে মতবিনিময়

ফসল রক্ষা বাঁধের অগ্রগতি ও হাওর বাঁচাও আন্দোলনের কেন্দ্রীয় কমিটি ঘোষণা নিয়ে মতবিনিময়

ফসল রক্ষা বাঁধের অগ্রগতি ও হাওর বাঁচাও আন্দোলনের কেন্দ্রীয় কমিটি ঘোষণা নিয়ে মতবিনিময়

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের হাওরের ফসল রক্ষা নির্মাণের অগ্রগতি ও হাওর বাচাঁ আন্দোলনের ৪১ সদস্য বিশিষ্ঠ পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি ঘোষনা নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।
রবিবার দুপুরে হাওর বাচাঁ আন্দোল কেন্দ্রীয় কমিটির আয়োজনে শহরের কুটুমবাড়ি রেস্টুরেন্টের দ্বিতীয় তলার হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। হাওর বাচাঁ আন্দোলনের কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবু সুফিয়ানের সভাপতিত্বে ও যুগ্ম সাধারন সম্পাদক সালেহীন চৌধুরী শুভ এর সঞ্চালনায় পূর্ণাঙ্গ কমিটিরি নাম ঘোষনা করেন বীরমুক্তিযোদ্ধা আবু সুফিয়ান।
কমিটিতে সুনামগঞ্জ,হবিগঞ্জ,নেত্রকোণা,মৌলভীবাজার ব্রাক্ষ্রণবাড়িয়া,সিলেট ও কিশোরগঞ্জ এই সাতটি জেলার ৪১জন সদস্যকে নিয়ে এই হাওর বাচাঁও আন্দোলনের পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। পরিশেষে সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান সুনামগঞ্জ জেলার তাহিরপুরের মাটিয়ান হাওর,দক্ষিণ সুনামগঞ্জের খাই ও কাউয়াজুরী হাওরে এখনো কিছু কিছু ফসলরক্ষা বাধেঁর কাজ শুরু এবং সময়সীমা পেরিয়ে গেলেও কাজ শেষ না করায় পিআইসি ও এসওদের উদাসীনতাকে দায়ী করে ক্ষোভ প্রকাশ করেন তিনি । অবিলম্বে যে সকল বাধেঁর কাজ শেষ হয়নি তা দ্রæত শেষ করার দাবী জানান।
নবগঠিত কেন্দ্রীয় কমিটির অন্যান্য সদস্যরা হলেন,কার্যকরী সভাপতি এড. স্বপন কুমার দাস রায়,সহসভাপতি সিলেটের ফারুক মাহমুদ চৌধুরী,সুৃনামগঞ্জের সুখেন্দু সেন,চিত্তরঞ্জন তালুকদার,সহ সভাপতি পদে হবিগঞ্জের জাফর ইকবাল চৌধুরী,কিশোরগঞ্জের ইবাদুর রহমান,নেত্রকোনার বীরমুক্তিযোদ্ধা আলী হোসেন,মৌলভীবাজারের শাহাদাৎ হোসেন,সাধারন সম্পাদক বিজন সেন রায়,যুগ্ম সাধারন সম্পাদক নির্মল ভট্রচার্য্য,সাংগঠনিক সম্পাদক একে কুদরত পাশা,সিলেটের কাওসার চৌধুরী,হানিফ উল্ল্যাহ,শামীম আহমদ,অর্থ সম্পাদক আলহাজ¦ সামছুল হক,দপ্তর সম্পাদক প্রভাষক দুলাল মিয়া,প্রচার সম্পাদক আনোয়ারুল হক,বাধঁ বিষয়ক সম্পাদক রাজু আহমদ,তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মো. জাকির হোসেন,আইন বিষয়ক সম্পাদক এড. সবিতা চক্রবর্তী,নির্বাহী সদস্য সঞ্চিতা চৌধুরী,বীর মুক্তিযোদ্ধা মালেক হোসেন পীর,এড. শহিদুজ্জামান চৌধুরী,মুক্তিযোদ্ধা হোসেন আহমদ,জালাল উদ্দিন,সিরাজুল ইসলাম,মুক্তিযোদ্ধা মহিউদ্দিন,মিসবাহুল বারী চৌধুরী লিটন,মিসবাহ উদ্দিন,অধ্যাপক তরুণ কান্তি দাস,বজলুল হাসান চৌধুরী রুহেল,ইমরানুল হক চৌধুরী,কাজী নুরুল আজিজ,আব্দুল হালিম,মানিক চন্দ,প্রদীপ পাল,ওবায়দুল হক মিলন,শহীদ নুর ও মিজানুর রহমান রিপন প্রমুখ।

কমেন্টস

Leave a comment

x