শুক্রবার | ২১ ফেব্রুয়ারি, ২০২০ | ৮ ফাল্গুন, ১৪২৬
সময় নিউজ ২৪ > চিত্র বিচিত্র > সাপকে গিলে খেলো ব্যাঙ!

সাপকে গিলে খেলো ব্যাঙ!

সাপকে গিলে খেলো ব্যাঙ!

অনলাইন ডেস্ক: সাপের অন্যতম খাবার ব্যাঙ। ব্যাঙকে সাপ গিলে খাচ্ছে- এমন দৃশ্য হর-হামেশাই চোখে পড়ে। কিন্তু বিষধর সাপকে যদি ব্যাঙ গিলে খায় তবে অবাকই হতে হয়। আর এমন অবাক করা ঘটনা ঘটেছে অস্ট্রেলিয়ায়।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল জানায়, জ্যামি চ্যাপেল নামের একজন অস্ট্রেলিয়ান সাপকে ব্যাঙের গিলে খাওয়ার দৃশ্য পোস্ট করে জানান, সাপ ও কীটনাশক সংক্রান্ত তার দুটি কোম্পানি আছে। তাই এই সংক্রান্ত বিভিন্ন বিষয়ে তার কাছে ফোন আসে। সম্প্রতি এক নারী তাকে ফোন করে জানান, তার এক প্রতিবেশীর বাড়ির পেছনের অংশে কোস্টাল তাইপান নামে মারাত্মক বিষধর একটি সাপ দেখতে পেয়েছেন। এই কথা শুনে ওই নারীর বাড়িতে যান তিনি।

সেখানে যাওয়ার পরেই চোখ কপালে ওঠে জ্যামির। কারণ, তিনি দেখতে পান শীর্ষ বিষধরের তিন নম্বরে থাকা কোস্টাল তাইপানকে গিলে খাচ্ছে একটি গেছো ব্যাঙ। বিষধর সাপটি তার শরীরের বিভিন্ন অংশে ছোবল মারলেও ব্যাঙটির কিছুই হচ্ছে না।

এরপর ওই ব্যাঙটিকে একটি কাচের জারে করে নিজের সঙ্গে নিয়ে আসেন জ্যামি। পরে তার ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্টও করেন। যা দেখে শিউরে উঠছেন নেটিজেনরা। অনেকে আবার ওই ব্যাঙটির সম্পর্কে বিস্তারিত তথ্য জানতেও চাইছেন।

কমেন্টস

Leave a comment