শুক্রবার | ২১ ফেব্রুয়ারি, ২০২০ | ৮ ফাল্গুন, ১৪২৬
সময় নিউজ ২৪ > দেশ ও জনপদ > কালিগঞ্জের নলতায় ওরছ থেকে চুরির অভিযোগে আবারও তিন নারী আটক

কালিগঞ্জের নলতায় ওরছ থেকে চুরির অভিযোগে আবারও তিন নারী আটক

কালিগঞ্জের নলতায় ওরছ থেকে চুরির অভিযোগে আবারও তিন নারী আটক

শেখ ইকবাল আলম বাবলু, ভ্রাম্যমাণ প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জের নলতায় ওরছ শরীফের বাজার থেকে কাপড় চুরির অভিযোগে হাতেনাতে তিন নারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। তারা হলেন সাতক্ষীরা সদরের কাশেমপুর গ্রামের কামাল হোসেনের স্ত্রী ফুলতলী খাতুন (২৩), জসিম উদ্দীন কাজীর স্ত্রী জলি খাতুন (১৮) ও রসুলপুর এলাকার সাইদুল ইসলামের স্ত্রী রেখা খাতুন (৩০)।
থানা সূত্রে জানা যায়, বুধবার (১২ ফেব্রুয়ারী) দুপুরের দিকে নলতায় ওরছ শরীফের বাজারে কাপড় ব্যবসায়ী জনৈক আব্দুল মজিদের দোকান থেকে ৪ থান কাপড় চুরি করে ফুলতলী, জলি ও রেখা খাতুন। জনতা বিষয়টি বুঝতে পেরে দুই থান কাপড়সহ হাতেনাতে ওই তিন নারীকে আটক করে। আটকের পূর্বেই চুরিকৃত আরও দুই থান কাপড় তারা সরিয়ে ফেলেছে বলে ভুক্তভোগী ব্যবসায়ী জানান। এদিকে আটককৃত তিন নারীকে পুলিশের কাছে হস্তান্তর করা হলেও সন্ধ্যায় শেষ খবর পাওয়া পর্যন্ত ভুক্তভোগী ব্যবসায়ী আব্দুল মজিদ এ ঘটনায় মামলা করতে অস্বীকৃতি জানান।
এর আগে মঙ্গলবার (১১ ফেব্রুয়ারী) ওরছ শরীফের বাজারে জনৈক মহিলার স্বর্ণের চেইন চুরি করে পালানোর সময় মাদারীপুর জেলার দুই নারী ও হবিগঞ্জ জেলার এক নারীকে আটক করে পুলিশে সোপর্দ করে জনতা। পরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

কমেন্টস

Leave a comment