সোমবার | ৬ এপ্রিল, ২০২০ | ২৩ চৈত্র, ১৪২৬
সময় নিউজ ২৪ > সাতক্ষীরা > কালিগঞ্জে আইন শৃঙ্খলা, মাদক, সড়ক দুর্ঘটনা ও ট্রাফিক সচেতনতায় সভা

কালিগঞ্জে আইন শৃঙ্খলা, মাদক, সড়ক দুর্ঘটনা ও ট্রাফিক সচেতনতায় সভা

কালিগঞ্জে আইন শৃঙ্খলা, মাদক, সড়ক দুর্ঘটনা ও ট্রাফিক সচেতনতায় সভা

শেখ ইকবাল আলম বাবলু, ভ্রাম্যমাণ প্রতনিধি: সাতক্ষীরার কালিগঞ্জে আইন শৃঙ্খলা, মাদক, সড়ক দুর্ঘটনা ও ট্রাফিক সচেতনতামূলক আলোচনা সভা মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) থানা পুলিশের উদ্যোগে অনুষ্ঠিত হয়। বাসটার্মিনাল চত্ত্বরে শ্রমিক ইউনিয়নের সভাপতি মনিরুল ইসলাম মনির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন।
এসময় তিনি বলেন, গাড়ি চালানোর পূর্বে গাড়ির সমস্ত কাগজপত্র, ড্রাইভিং লাইসেন্স চেক করে নিবেন। অযথা হর্ণ বাজাবেন না। ক্লান্ত, অসুস্থ, মাতাল অবস্থায় গাড়ি চালানো থেকে বিরত থাকতে হবে। ট্রাফিক আইন সিগন্যাল জানুন এবং তা মেনে চলুন। অযথা ওভারটেকিং থেকে বিরত থাকুন এবং সতর্কতার সাথে অভার টেকিং করুন। আজ থেকে কোন শ্রমিক মাদক সেবন করবেন না। সকালে ঘুম থেকে উঠে বাবা, মা, সন্তান ও স্ত্রীকে সাথে নিয়ে নাস্তা করবেন। দেখবেন সংসারে সুখ আসবে। একজন ড্রাইভারের দায়িত্ব অনেক বেশি। আপনারা যখন গাড়ি চালাবেন তখন পাক-পবিত্র হয়ে চালাবেন।

তিনি আরও বলেন, অতিদ্রুত কালিগঞ্জ এলাকা থেকে ইঞ্জিন ভ্যান, নসিমন, করিমন, আলমসাধুসহ সকল প্রকার অবৈধ যানবাহন চলাচল বন্ধ করা হবে। আপনারা যেকোন প্রয়োজনে থানায় এসে আমার সাথে সরাসরি কথা বলবেন। মনে রাখবেন মুজিববর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার।

কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাস বাচ্চুর সঞ্চালনায় এসময় সাতক্ষীরা বাস মিনিবাস মালিক সমিতির সাবেক আঞ্চলিক কর্মকর্তা আজিজ আহমেদ পুটু, প্রেসক্লাবের সভাপতি সাইফুল বারী সফু, থানার উপ-পরিদর্শক সালাহউদ্দিন আহমেদ, সহকারী উপ-পরিদর্শক আজিম হোসেন, মোজাহিদুল ইসলাম, আরিফুল ইসলাম, জিল্লুর রহমানসহ শ্রমিক ইউনিয়নের বিভিন্ন পর্যারের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কমেন্টস

Leave a comment