বৃহস্পতিবার | ২ এপ্রিল, ২০২০ | ১৯ চৈত্র, ১৪২৬
সময় নিউজ ২৪ > দেশ ও জনপদ > কালিগঞ্জের মৌতলায় করোনা প্রতিরোধে সচেতনামূলক প্রচারাভিযান

কালিগঞ্জের মৌতলায় করোনা প্রতিরোধে সচেতনামূলক প্রচারাভিযান

কালিগঞ্জের মৌতলায় করোনা প্রতিরোধে সচেতনামূলক প্রচারাভিযান

শেখ ইকবাল আলম বাবলু, ভ্রাম্যমাণ প্রতিনিধি: করোনা প্রতিরোধে সাতক্ষীরার কালিগঞ্জের মৌতলায় সচেতনতামূলক প্রচারাভিযান চালানো হয়েছে। ইউপি চেয়ারম্যান কাজী রফিকুল ইসলাম বাটুলের নেতৃত্বে সোমবার (২৩ মার্চ) সকালে মৌতলা কাঁচাবাজারে এ অভিযান পরিচালিত হয়। এসময় তিনি বলেন, করোনা ভাইরাস থেকে বাঁচতে হলে আমাদের পরিস্কার পরিচ্ছন্ন থাকা একান্ত প্রয়োজন। বাইরে থেকে ঘরে আসার পর হাত, মুখ ভালোভাবে সাবান ও হ্যান্ডওয়াশ দিয়ে ধুয়ে ফেলতে হবে। অযাচিত ভাবে মুখে,নাকে, চোখে হাত দেওয়া যাবে না। এবং আমাদের বেশি বেশি পানি পান করতে হবে। অর্থাৎ এই রোগ থেকে বাঁচতে হলে পরিস্কার পরিচ্ছন্নতা থাকার কোন বিকল্প নেই।
তিনি আরও বলেন, মৌতলা বাজারের অনেক ব্যবসায়ী এখনও ট্রেড লাইসেন্স বিহীন ব্যবসা করছেন যা খুবই দু:খজনক। তাই অতি দ্রুত ইউনিয়ন পরিষদ থেকে ট্রেড লাইসেন্স নিয়ে বৈধভাবে ব্যবসা করার জন্য তিনি ব্যবসায়ীদের নিকট আহ্বান জানান।
এ সময় উপস্থিত ছিলেন ইউপি সচিব মহাসিন কবির, ইউপি সদস্য কাজী হাফিজ উদ্দিন বাবু, মশিউর রহমান পলাশ, মীর সালমান রহমান ডালিম, জিএম আকবার আলী, জিএম রবিউল ইসলাম, বাজার কমিটির সভাপতি জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ বিদ্যুৎ প্রমুখ।

কমেন্টস

Leave a comment